আজ রবিবার, ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
রূপগঞ্জ ঢাকা বাইপাস সড়কে আশিকুর রহমান (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার উপজেলার কাঞ্চন পৌরসভার কোনাবো এলাকায় এ ঘটনা ঘটে। সে পেশায় একজন পিকআপ চালক ছিলেন।
আশিকুর রহমান রূপগঞ্জের ভূলতা ইউনিয়নের আউখাবো এলাকার এ-ওয়ান পোলার নামের এক পোশাক কারখানায় পিকআপ ভ্যান চালক হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি গাইবান্ধা জেলার সাহাঘাট এলাকার কাঠুর গ্রামে। তার পিতার নাম আব্দুল বারী।
পুলিশ জানায়, পিকআপ ভ্যানে করে আশিকুর রহমান প্রতিদিনের ন্যায় পোশাক কারখানার মালামাল নিয়ে গাজীপুরের দিকে যাচ্ছিলেন। কুশাবো এলাকায় পৌঁছলে ওত পেতে থাকা ছিনতাইকারীরা গাড়ীর গতিরোধ করে মালামালসহ পিকআপ ভ্যানটি ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় বাধা দিলে ছিনতাইকারীরা ভ্যান চালককে বেদম কুপিয়ে জঘম করে। পরে টহল পুলিশের টের পেয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। আশিকুর রহমানকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে স্থানীয় ইউএস বাংলা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন , প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ছিনতাইয়ের উদ্দেশেই তাকে কুপিয়ে হত্যা করেছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল প্রেরণ করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ